কথকথা
- AHMED MAHBUB FARUK - অভিমানী নীল আকাশ ০৬-০৫-২০২৪

কথকথা
-আহমেদ মাহবুব ফারুক

আমরা বয়সী হয়ে উঠতে ব্যস্ত ইদানীং।
সময়ের হাত ধরে অন্ধকার খুজে ফিরি,
আলোকে অন্ধ করে এগিয়ে যেতে থাকি,
উপভোগ করি এক রোমাঞ্চকর পৃথিবী।
আমরা সত্য আর ন্যায়ে মুখাগ্নী দিই,
জীবনের উতসে আঘাত করি,
স্বার্থ নিংড়িয়ে রসাস্বাদন করি,
নিজেকে নিজের মত করে গড়ে তুলি।
আমরা ভবিষ্যতের মঙ্গল প্রদ্বীপ জ্বালি,
নানা বর্নের কালিতে আলোকে সাজাই,
শরিরী থেকে অশরিরী হয়ে উঠি,
তারপর শুন্যে দোল খেতে থাকি নিশ্চিত্তে...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।